বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম:
কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে শেষদিনেও অগ্রিম টিকিট পেতে কাউন্টারে উপচেপড়া ভিড় ভোলা চরফ্যাশন উপজেলার নুরাবাদে পঙ্গু ও ভিক্ষুক খোরশেদ কে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাদারীপুর প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি-শাহজাহান খান, সাধারণ সম্পাদক মনির হোসেন বিলাস ভোলায় বাড়ছে শিশুদের নিউমোনিয়া, এক সপ্তাহে আক্রান্ত ৫৪ মেহেন্দিগঞ্জর টলার ডুবি পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা এবারের কোরবানির ঈদে মাদারীপুর হাঁট কাঁপাবে ধলু লালু কালু মাদারীপুরে জলবায়ু পরিবর্তনে জলাবদ্ধতা নিরশন ও পরিবেশ উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত সবার সহযোগিতা চেয়েছেন কলাপাড়া থানার (ওসি )মো: জসিম

ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী সিরাজগঞ্জের কৃতি সন্তান আব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহীদ নাজমুল চত্বরে প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাংগঠনিক সম্পাদক হীরক গুন, দফতর সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সভাপতি হারুন-অর রশিদ খান হাসান, সহ-সভাপতি এসএম তফিজ উদ্দিন, প্রেসক্লাবের সদস্য ইসমাইল হোসেন প্রমুখ।

এ সময় শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা, পূজা উদযাপন পরিষদ, বেলকুচি, কামারখন্দ ও সলঙ্গায় কর্মরত সাংবাদিকরা সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দুর্বৃত্তের হাতে ডিবিসি নিউজের প্রযোজনা নির্বাহী আব্দুল বারীকে নির্মমভাবে হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানাই আমরা।

একই সঙ্গে ঘাতকদের দ্রুত গ্রেফতার না করা হলে সিরাজগঞ্জ থেকেই আগামী দিনে বৃহত্তর কর্মসূচী দেওয়ার হুঁশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

প্রসঙ্গত, বুধবার (৮ জুন) সকালে রাজধানী ঢাকার গুলশানে পুলিশ প্লাজার বিপরীত দিকে লেকের পাশের রাস্তা থেকে আব্দুল বারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়। তার পেট ও গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। আব্দুল বারী সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে। তিনি ডিবিসি নিউজের প্রযোজক হিসেবে কর্মরত ছিলেন। মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় একটি ব্যাচেলর মেসে থাকতেন তিনি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ