বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম:
বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক

ঢাকার ধামরাইয়ে একটি ফুড কোম্পানিকে ৬ লাখ টাকা জরিমানা

অনুমোদনহীন নকল শিশুখাদ্য তৈরির অপরাধে ঢাকার ধামরাইয়ে একটি ফুড কোম্পানিকে ৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ধামরাইয়ের কালিয়া এলাকার নিউ ফরসা ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানিকে অনুমোদনহীন নকল শিশুখাদ্য তৈরির অপরাধে ওই অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে ও বিএসটিআই প্রতিনিধি সিকান্দার মাহমুদের উপস্থিতিতে মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ধামরাইয়ের কেলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ও নকল শিশুখাদ্য তৈরি করার অপরাধে নিউ ফরসা ফুড অ্যান্ড বেভাবেজ এর ম্যানেজার বিশ্বজিৎ মল্লিক (৩০) ও অপারেটর মো. হযরত আলীকে (২৬) ৩ লাখ টাকা করে মোট ৬ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করে তা আদায় করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, অভিযানে বিক্রয় নিষিদ্ধ আনুমানিক ১০ লাখ টাকার নকল শিশুখাদ্য জব্দ করা হয়। পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেগুলো ধ্বংস করা হয়। ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ওষুধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ