বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নবনির্বাচিত চেয়ারম্যান রাসেলের দূরদর্শিতায় গ্রাম আদালতে আস্থা ফিরছে শম্ভুপুর বাসির।

 

“মিলে মিশে থাকতে ভাই, গ্রাম আদালতের বিকল্প নাই” ভোলার তজুমদ্দিন উপজেলার ৫নং শম্ভুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান দ্বারা গ্রাম আদালতের বিচার প্রক্রিয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় তজুমদ্দিন উপজেলার ৫নং শম্ভুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রাছেল এর সভাপতিত্বে উক্ত বিচার প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

আজ ৩১/০৭/২০২১ ইং তারিখে নবনির্বাচিত চেয়ারম্যান দ্বারা গ্রাম আদালতে ৫ টি মামলার মধ্যে ১টি সমাধান ও ৪ টি চলমান রয়েছে। এই সময় নবনির্বাচিত চেয়ারম্যান মামলার বাদী ও বিবাদী কে বলেন,, মানুষের বিবেক হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ আদালত, মানুষ যদি কোন অপরাধ করে তাহলে প্রথম তার বিবেকই বাধা দেয়, তাই আমরা আমাদের বিবেকের কাছে প্রশ্ন করে সঠিক সিদ্ধান্ত দিয়ে থাকবো ও গ্রাম আদালতের কার্যক্রম পরিচালনা করে যাবো। এই সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মেজবাউদ্দিন সম্রাট ও সাবেক প্যানেল চেয়ারম্যান লিটু ও ইউপি সদস্য হাফেজউদ্দিন সহ ইউনিয়নের গ্রাম আদালত সহকারী আয়শা আক্তার।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ