মঙ্গলবার, ১৪ জুন ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ

নবনির্বাচিত চেয়ারম্যান রাসেলের দূরদর্শিতায় গ্রাম আদালতে আস্থা ফিরছে শম্ভুপুর বাসির।

 

“মিলে মিশে থাকতে ভাই, গ্রাম আদালতের বিকল্প নাই” ভোলার তজুমদ্দিন উপজেলার ৫নং শম্ভুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান দ্বারা গ্রাম আদালতের বিচার প্রক্রিয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় তজুমদ্দিন উপজেলার ৫নং শম্ভুপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রাছেল এর সভাপতিত্বে উক্ত বিচার প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

আজ ৩১/০৭/২০২১ ইং তারিখে নবনির্বাচিত চেয়ারম্যান দ্বারা গ্রাম আদালতে ৫ টি মামলার মধ্যে ১টি সমাধান ও ৪ টি চলমান রয়েছে। এই সময় নবনির্বাচিত চেয়ারম্যান মামলার বাদী ও বিবাদী কে বলেন,, মানুষের বিবেক হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ আদালত, মানুষ যদি কোন অপরাধ করে তাহলে প্রথম তার বিবেকই বাধা দেয়, তাই আমরা আমাদের বিবেকের কাছে প্রশ্ন করে সঠিক সিদ্ধান্ত দিয়ে থাকবো ও গ্রাম আদালতের কার্যক্রম পরিচালনা করে যাবো। এই সময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মেজবাউদ্দিন সম্রাট ও সাবেক প্যানেল চেয়ারম্যান লিটু ও ইউপি সদস্য হাফেজউদ্দিন সহ ইউনিয়নের গ্রাম আদালত সহকারী আয়শা আক্তার।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ