শনিবার, ১১ জুন ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

নাটোরে মহাসড়কে চাঁদাবাজী বন্ধে আলোচনা সভা

 

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে চাঁদাবাজি বন্ধে করণীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে বনপাড়াস্থ জেলা মটর মালিক সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক ফিরোজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মটর মালিক সমিতির সভাপতি আব্দুল করিম, সহ-সভাপতি রওশন খাঁ, অফিস সহকারী জুমর আলী, দপ্তর সম্পাদক গাজী সাহিদুল ইসলাম সহ স্থানীয় মটর মালিক ও শ্রমিকবৃন্দ।
থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান তার বক্তব্যে বলেন, হাইওয়ে থানার কোন অফিসার বা ফোর্স চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকবে না। এছাড়া মটর মালিক অথবা শ্রমিক সদস্যদের কেউ চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতিতে এবং আসন্ন ঈদকে কেন্দ্র করে মহাসড়কে চাঁদাবাজি ঠেকাতে হাইওয়ে থানা বদ্ধপরিকর।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ