বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নাটোরে মহাসড়কে চাঁদাবাজী বন্ধে আলোচনা সভা

 

নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে চাঁদাবাজি বন্ধে করণীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে বনপাড়াস্থ জেলা মটর মালিক সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক ফিরোজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মটর মালিক সমিতির সভাপতি আব্দুল করিম, সহ-সভাপতি রওশন খাঁ, অফিস সহকারী জুমর আলী, দপ্তর সম্পাদক গাজী সাহিদুল ইসলাম সহ স্থানীয় মটর মালিক ও শ্রমিকবৃন্দ।
থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান তার বক্তব্যে বলেন, হাইওয়ে থানার কোন অফিসার বা ফোর্স চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকবে না। এছাড়া মটর মালিক অথবা শ্রমিক সদস্যদের কেউ চাঁদাবাজির সঙ্গে সম্পৃক্ত থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতিতে এবং আসন্ন ঈদকে কেন্দ্র করে মহাসড়কে চাঁদাবাজি ঠেকাতে হাইওয়ে থানা বদ্ধপরিকর।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ