শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নাটোরে ৩ বাস মালিককে মারপিট কারীদের মঙ্গলবারের মধ্যে গ্রেফতারে ব্যর্থ হলে বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট

 

নাটোরের ৩ বাস মালিকের উপর হামলাকারীদের মঙ্গলবারের মধ্যে গ্রেফতারে ব্যর্থ হলে বুধবার সকাল থেকে নাটোর জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সমিতির নেতারা। শনিবার দুপুরে জেলা বাস মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন কমিটির আহবায়ক প্রশান্ত কুমার পোদ্দার। এ সময় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে এ সময় লিখিত বক্তব্যে প্রশান্ত কুমার পোদ্দার বলেন, গত ২১ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যার শহরের কানাইখালিতে সমিতির প্রধান কার্যালয়ে আহবায়ক কমিটির ৩ সদস্য মজিবর রহমান, বাবুল আক্তার ও আব্দুর রশিদের উপর সন্ত্রাসী হামলা চালায় মুখোশধারীরা। এ ঘটনার পর সিসি ক্যামেরা দেখে ৫ জজনের নাম উল্লেখ করে এজাহার করা হয়েছে। এদের মধ্যে দুজনকে গ্রেফতার করলেও বাকি জড়িতদের গ্রেফতার করা হয়নি এবং এর নেপথ্যে কারা আছেও তাও জানা যায়নি।
আগামী মঙ্গলবারের মধ্যে অন্যান্য হামলাকারীদের গ্রেফতার ও হোতাদের খুজে বের করতে আইন শৃংখলাকারী বাহিনী ব্যর্থ হলে বুধবার সকাল ৬ টা থেকে জেলার অভ্যন্তরীন ও দূরপাল্লার সকল পরিবহনের ধর্মঘটের ঘোষনা দেন তারা। এই সময় জেলার পরিবহন ছাড়াও অন্যান্য পরিবহনও এই ধর্মঘটের আওতায় থাকবে বলে জানান তারা।
এ সময় অন্যান্যের মধ্যে মজিবর রহমান, আব্দুর রশিদ, শরিফুল ইসলামসহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ