রবিবার, ১২ জুন ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

নাটোরে ৩ বাস মালিককে মারপিট কারীদের মঙ্গলবারের মধ্যে গ্রেফতারে ব্যর্থ হলে বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট

 

নাটোরের ৩ বাস মালিকের উপর হামলাকারীদের মঙ্গলবারের মধ্যে গ্রেফতারে ব্যর্থ হলে বুধবার সকাল থেকে নাটোর জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সমিতির নেতারা। শনিবার দুপুরে জেলা বাস মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন কমিটির আহবায়ক প্রশান্ত কুমার পোদ্দার। এ সময় কমিটির অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে এ সময় লিখিত বক্তব্যে প্রশান্ত কুমার পোদ্দার বলেন, গত ২১ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যার শহরের কানাইখালিতে সমিতির প্রধান কার্যালয়ে আহবায়ক কমিটির ৩ সদস্য মজিবর রহমান, বাবুল আক্তার ও আব্দুর রশিদের উপর সন্ত্রাসী হামলা চালায় মুখোশধারীরা। এ ঘটনার পর সিসি ক্যামেরা দেখে ৫ জজনের নাম উল্লেখ করে এজাহার করা হয়েছে। এদের মধ্যে দুজনকে গ্রেফতার করলেও বাকি জড়িতদের গ্রেফতার করা হয়নি এবং এর নেপথ্যে কারা আছেও তাও জানা যায়নি।
আগামী মঙ্গলবারের মধ্যে অন্যান্য হামলাকারীদের গ্রেফতার ও হোতাদের খুজে বের করতে আইন শৃংখলাকারী বাহিনী ব্যর্থ হলে বুধবার সকাল ৬ টা থেকে জেলার অভ্যন্তরীন ও দূরপাল্লার সকল পরিবহনের ধর্মঘটের ঘোষনা দেন তারা। এই সময় জেলার পরিবহন ছাড়াও অন্যান্য পরিবহনও এই ধর্মঘটের আওতায় থাকবে বলে জানান তারা।
এ সময় অন্যান্যের মধ্যে মজিবর রহমান, আব্দুর রশিদ, শরিফুল ইসলামসহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ