বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নানা কর্মসুচির মধ্য দিয়ে নাটোরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

নানা বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে নাটোরে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার সকালে জেলা কালেক্টরেট ভবনের সামনে নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস ও জেলা প্রশাসক শামীম আহমেদের নেতৃত্বে বেলুন উড়িয়ে ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির উদ্বোধন করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও স্বাধীনতা শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।
অপরদিকে জেলা শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ,১ মিনিট নিরবতা,দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
জেলার অন্যান্য উপজেলাতেও যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হচ্ছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ