বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা ও বোমা উদ্ধারের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজার ও বন্দর উপজেলার জঙ্গি আস্তানায় তিনটি শক্তিশালী বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

সোমবার (১২ জুলাই) রাতে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপ-পরিদর্শক (এসআই) গোলাম মর্তুজা বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে আড়াইহাজার ও বন্দর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, এই দুই মামলায় আব্দুল্লাহ আল মামুন ও নাঈমকে শোন অ্যারেস্টের আবেদনের পর রিমান্ডে আনাসহ যাবতীয় আইনি প্রক্রিয়া পরিচালনা করবে জেলা পুলিশ।

এর আগে রোববার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জে পৃথক দুইটি অভিযানে নব্য জেএমবির সামরিক বাহিনীর দুই সদস্য আব্দুল্লাহ আল মামুন ও উসামা ওরফে নাঈমকে গ্রেফতার করে কাউন্টার টেরোরিজম ইউনিটের দল।

রোববার রাতে তাদের দেয়া স্বীকারোক্তি ও তথ্য অনুযায়ী নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াপাড়া এলাকার মিয়া বাড়িতে ও বন্দরের কাজিপাড়ায় পৃথক দুইটি জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। সোয়াত ও বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা জেলা পুলিশের সহযোগিতায় রাত সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত অভিযান চালায়। এ সময় শক্তিশালী তিনটি আইইডি তাজা বোমা উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হয়।

রোববার রাতে অপর অভিযানে জেলার বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের কাজীপাড়া এলাকার আহলে হাদিস মসজিদের ইমাম ওসামা ওরফে নাঈমের বাসা থেকে বোমা তৈরির সরঞ্জাম ও জঙ্গিবাদী বই উদ্ধার করা হয়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ