রবিবার, ১২ জুন ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা ও বোমা উদ্ধারের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজার ও বন্দর উপজেলার জঙ্গি আস্তানায় তিনটি শক্তিশালী বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

সোমবার (১২ জুলাই) রাতে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপ-পরিদর্শক (এসআই) গোলাম মর্তুজা বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে আড়াইহাজার ও বন্দর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, এই দুই মামলায় আব্দুল্লাহ আল মামুন ও নাঈমকে শোন অ্যারেস্টের আবেদনের পর রিমান্ডে আনাসহ যাবতীয় আইনি প্রক্রিয়া পরিচালনা করবে জেলা পুলিশ।

এর আগে রোববার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জে পৃথক দুইটি অভিযানে নব্য জেএমবির সামরিক বাহিনীর দুই সদস্য আব্দুল্লাহ আল মামুন ও উসামা ওরফে নাঈমকে গ্রেফতার করে কাউন্টার টেরোরিজম ইউনিটের দল।

রোববার রাতে তাদের দেয়া স্বীকারোক্তি ও তথ্য অনুযায়ী নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াপাড়া এলাকার মিয়া বাড়িতে ও বন্দরের কাজিপাড়ায় পৃথক দুইটি জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়। সোয়াত ও বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা জেলা পুলিশের সহযোগিতায় রাত সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত অভিযান চালায়। এ সময় শক্তিশালী তিনটি আইইডি তাজা বোমা উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হয়।

রোববার রাতে অপর অভিযানে জেলার বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের কাজীপাড়া এলাকার আহলে হাদিস মসজিদের ইমাম ওসামা ওরফে নাঈমের বাসা থেকে বোমা তৈরির সরঞ্জাম ও জঙ্গিবাদী বই উদ্ধার করা হয়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ