শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম:
৯ ঘন্টা পর আদমজী ইপিজেডের আগুন নিয়ন্ত্রণে পাঁচ গ্রামের এক মাত্র ভরষা, সংস্কারের অভাবে জনজীবন বিপর্যয় ! সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন সময়ের দাবি;ঝালকাঠিতে মানববন্ধনে নেতৃবৃন্দ কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক

নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জের ফতুল্লায় পোশাক কারখানার ভেতর নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আমির হামজা মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১২ জুন) দুপুরে সদর উপজেলার রঘুনাথপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক বিপ্লব কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘মামলার হওয়ার পর থেকে ওই যুবক পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ভূইগড়ের রঘুনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আমির হামজা মোল্লা মামলার প্রধান আসামী। তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। তবে তার সহযোগী মামলার আরেক অজ্ঞাত আসামি এখনো পলাতক রয়েছে। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৪ জুন সকালে রঘুনাথপুর এলাকার আলিফ নামক গার্মেন্টসে কাজে যান ২০ বছর বয়সী ওই নারী শ্রমিক। কারখানায় বিদ্যুৎ না থাকায় তিনি তৃতীয় তলায় যান। সেখানে একই প্রতিষ্ঠানের শ্রমিক আমির হামজা মোল্লার সঙ্গে তার দেখা হয়। মোল্লা তাকে বিদ্যুৎ আসার জন্য অপেক্ষা করতে বলেন।

একপর্যায়ে তার মুখ চেপে ধরে মোল্লা আরেক সহকর্মীর সহায়তায় মেয়েটিকে একটি রুমে নিয়ে যান। সেখানে সংঘবদ্ধ হয়ে নারী শ্রমিককে ধর্ষণ করেন তারা। এরপর ঘটনা কাউকে না জানাতে হুমকি দেন। পরদিন ওই নারী কারখানায় গিয়ে এক সহকর্মীকে বিষয়টি জানান। তিনি জানান কারখানা কর্তৃপক্ষকে। এ ঘটনায় শনিবার (১১ জুন) দুপুরে ২ জনকে আসামি করে ফতুল্লা থানায় মামলা করেন ওই নারী।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ