শুক্রবার, ১৭ জুন ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

নিজ ঘরে যুবকের গলাকাটা লাশ

চাঁদপুরের ফরিদগঞ্জের এক পল্লীতে নিজ শয়ন কক্ষ থেকে ফরিদ উদ্দিন ভূঁইয়া (২৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার রুপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাউনিয়া ভূঁইয়া বাড়িতে নিজ শয়ন কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, ফরিদ উদ্দিন ভূঁইয়া ৪ ভাইবোনের মধ্যে সবার ছোট। কয়েক মাস আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে বাড়িতে অবস্থান করার পাশাপাশি বিকাশ থেকে মোবাইলে টাকা রিচার্জের ব্যবসা করতেন।

আশপাশের লোকজন তাকে গতকাল ১৪ এপ্রিল দিনের বেলায় দেখলেও তারপর থেকে ফরিদ উদ্দিন ভূঁইয়াকে ঘটনার আগ পর্যন্ত দেখা যায়নি। পরে প্রতিবেশী সালাউদ্দিনসহ অন্যরা তার বসত ঘরের শয়ন কক্ষে জানালা উঁকি তার লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য ও থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর বোঝা যাবে কীভাবে হত্যাটি সংঘটিত হয়েছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ