শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নেশার টাকা না পেয়ে স্ত্রীকে পুড়িয়ে হত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশার টাকা না পেয়ে কেরোসিন ঢেলে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দেন পাষণ্ড স্বামী।

এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে রোববার ভোরে চিকিৎসাধীন মারা গেলেন রোজিনা আক্তার (৩৭) নামে ওই গৃহবধূ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক শওকত জামিল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোজিনা আক্তার রোববার ভোর ৪টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেছেন। এ হাসপাতালেই তিনি ২৭ মার্চ থেকে চিকিৎসাধীন।

নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী পৌরসভার গাজীপুর গ্রামের জহিরুল ইসলাম (৩৯) নামে এক মাদকসেবী ২৭ মার্চ তার স্ত্রী রোজিনা আক্তারকে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেয়। তারা সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

প্রতিদিনের মতো ২৭ মার্চ গার্মেন্টের ছুটির পর তার স্ত্রী সিদ্ধিরগঞ্জের ভাড়া বাসায় গেলে রোজিনা আক্তারের স্বামী জহিরুল ইসলাম মাদক কেনার জন্য টাকা চান।

টাকা না দেওয়ায় বাকবিতণ্ডার একপর্যায়ে তিনি স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে দেন। গত ২৯ মার্চ গভীর রাতে আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে র্যাব ১১-এর সদস্যরা জহিরুলকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় রোজিনার বাবা আব্দুস সামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ