সোমবার, ১৩ জুন ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম !

নেশার টাকা না পেয়ে স্ত্রীকে পুড়িয়ে হত্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশার টাকা না পেয়ে কেরোসিন ঢেলে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দেন পাষণ্ড স্বামী।

এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে রোববার ভোরে চিকিৎসাধীন মারা গেলেন রোজিনা আক্তার (৩৭) নামে ওই গৃহবধূ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক শওকত জামিল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোজিনা আক্তার রোববার ভোর ৪টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেছেন। এ হাসপাতালেই তিনি ২৭ মার্চ থেকে চিকিৎসাধীন।

নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী পৌরসভার গাজীপুর গ্রামের জহিরুল ইসলাম (৩৯) নামে এক মাদকসেবী ২৭ মার্চ তার স্ত্রী রোজিনা আক্তারকে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেয়। তারা সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

প্রতিদিনের মতো ২৭ মার্চ গার্মেন্টের ছুটির পর তার স্ত্রী সিদ্ধিরগঞ্জের ভাড়া বাসায় গেলে রোজিনা আক্তারের স্বামী জহিরুল ইসলাম মাদক কেনার জন্য টাকা চান।

টাকা না দেওয়ায় বাকবিতণ্ডার একপর্যায়ে তিনি স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে দেন। গত ২৯ মার্চ গভীর রাতে আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে র্যাব ১১-এর সদস্যরা জহিরুলকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় রোজিনার বাবা আব্দুস সামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছেন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ