শনিবার, ২২ অক্টোবর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

নোয়াখালী সুবর্ণচরে বিদ্যুৎস্পৃষ্টে ইমামের মৃত্যু

 

আহসান হাবীব

স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর সুবর্ণচরে মসজিদ থেকে ফয়জুল করিম (২৫) নামের এক ইমামের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা গেছেন। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, কোনো অভিযোগ না থাকায় ইমামের মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহত ফয়জুল করিম উপজেলার চর বৈশাখী গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি উপজেলার ১ নম্বর চরজব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা গ্রামের মোহাম্মদীয়া জামে মসজিদের ইমাম ছিলেন।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে মসজিদে জোহরের নামাজ পড়তে গিয়ে মুসল্লিরা ফয়জুলকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন বলেন, গত ৬ জুন ফয়জুলকে মসজিদের ইমাম হিসেবে নিয়োগ দেয়া হয়েছিল। হাতে পোড়া দাগ দেখে ধারণা করা হচ্ছে, আজানের জন্য সুইচ দিতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ