সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

পঞ্চগড়ে তাপমাত্রা কমে ৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস

পঞ্চগড়ে গত দু’দিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সাথে হিমেল বাতাসে তাপমাত্রা কমে ৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াসে নেমে গেছে।

রবিবার (৬ ফেব্রুয়ারি) সকাল তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

গত দুইদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পর রাতভর টিপটাপ শব্দে কুয়াশা ঝরছে। আর কুয়াশা থাকার কারণে মহাসড়কগুলোতে হেডলাইট জ্বালিয়ে যানবাহনকে চলাচল করতে দেখা গেছে।

গত দুইদিন সূর্যের দেখা মিললেও আজকে দেখা পাওয়া গেলেও বিকেল হওয়ার সঙ্গে সঙ্গে বইছে হিমেল বাতাস। তবে খানিকটা দিনের তাপমাত্রা বৃদ্ধি পেলেও রাতে শীত নিবারণে স্থানীয়রা ঘরে ঘরম পরে থাকছে।

সন্ধ্যা নামার সাথে সাথে মানুষজন বাজারের প্রয়োজনীয় কাজকর্ম সেরে বাড়ি ফিরে যাচ্ছে। একদিকে শীতবস্ত্রের অভাব অপরদিকে কাজের সুযোগ কমে যাওয়ায় বিপাকে পড়েছে নিম্ন আয়ের গরীব অসহায় মানুষগুলো।

পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া পর্যক্ষেণ কেন্দ্রের ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত মো. রাসেল শাহ জানান, তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। যা গতকাল ১১ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস ছিল। তবে তাপমাত্রা ওঠানামা করছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ