শুক্রবার, ২৪ জুন ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
দুই দিনের টানা বর্ষণ ও পূর্ণীমার প্রভাবে মেঘনার পানি প্রতিনিয়ত বৃদ্ধি পেয়ে বিপদসীমার ওপর প্রবাহিত বরিশাল সড়ক দুর্ঘটনা,আহত-২৫ সিলেটে বন্যার্তদের পাশে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি চরফ্যাশনে সূর্যবানু জোনাকিরা খুঁজে পেলো সপ্নের ঠিকানা, বদলে গেছে জীবন মান পদ্মা দুই পাড় থেকে শুরু করে সারাদেশে সেতুকে ঘিরে চলছে উচ্ছাস। নরসিংদীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা বরিশাল জেলার ইউপি সচিবগণের দিনব্যাপী এমআইএস প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। বন্যার কারণে স্থগিত এসএসসি পরীক্ষা ইদের পর ‘পদ্মাসেতু নির্মাণে প্রধানমন্ত্রী ২০ হাজার কোটি টাকা সাশ্রয় করেছেন’ বন্যার পানি উঠায় ২৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

পটুয়াখালীর গলাচিপায় বিশ্ব ভোক্তা অধিকার দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত!

 

জেলা প্রতিনিধি মিঠুন পাল , পটুয়াখালী।গলাচিপা উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ক্যাব, এর

আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে-বেলা ১১টায় বিভিন্ন সরকারি কর্মকর্তা পুলিশ প্রশাসন ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা সূধিসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা সু-দক্ষ নির্বাহী অফিসার আশিষ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, সমাজ সেবা অফিসার মো. ওলিউল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আজাহারুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম ও প্রেস ক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন, রিপোর্টার মু. জিল্লুর রহমান জুয়েল, মিঠুন পাল সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

সভায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এবং বানিজ্য মন্ত্রনালয়ের নিদের্শনায় লিপলেট ও আইনগত বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। সভায় গুরুত্ব দিয়ে ও আইনগত ভাবে, বাজার নিয়ন্ত্রণ ও ভোক্তা অধিকার বিষয়ে বিস্তারিত পদক্ষেপ নেয়া হবে বলে, নির্বাহী অফিসার কঠোর হুশিয়ারী জানান। এছাড়াও তিনি গলাচিপা বনিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত কে ভোক্তা অধিকার সংরক্ষণে এবং অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা নেয়ার কথা বলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ