শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

পটুয়াখালীর গলাচিপায় বিশ্ব ভোক্তা অধিকার দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত!

 

জেলা প্রতিনিধি মিঠুন পাল , পটুয়াখালী।গলাচিপা উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ক্যাব, এর

আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে-বেলা ১১টায় বিভিন্ন সরকারি কর্মকর্তা পুলিশ প্রশাসন ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা সূধিসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা সু-দক্ষ নির্বাহী অফিসার আশিষ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, সমাজ সেবা অফিসার মো. ওলিউল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মো. আজাহারুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম ও প্রেস ক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন, রিপোর্টার মু. জিল্লুর রহমান জুয়েল, মিঠুন পাল সহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

সভায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এবং বানিজ্য মন্ত্রনালয়ের নিদের্শনায় লিপলেট ও আইনগত বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। সভায় গুরুত্ব দিয়ে ও আইনগত ভাবে, বাজার নিয়ন্ত্রণ ও ভোক্তা অধিকার বিষয়ে বিস্তারিত পদক্ষেপ নেয়া হবে বলে, নির্বাহী অফিসার কঠোর হুশিয়ারী জানান। এছাড়াও তিনি গলাচিপা বনিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত কে ভোক্তা অধিকার সংরক্ষণে এবং অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা নেয়ার কথা বলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ