সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

পটুয়াখালীতে জমি জবরদখলকে কেন্দ্র করে দোকান ভাংচুর,মারধর,প্রান নাশের হুমকি।

 

জেলা প্রতিনিধি মিঠুনপাল।পটুয়াখালীর সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের হাজীখালী বাজারে জমিজমা বিরোধকে কেন্দ্র করে আদালতের স্থিতিশীল আদেশকে অমান্য করে ব্যবসায়ী প্রতিষ্ঠান দোকান ঘরে সন্ত্রাসী হামলা চালিয়ে দোকান ঘর ভাংচুর সহ ব্যবাসয়ীদের উপর হামলা চালিয়ে দাউদ কাজী(৩২), নুর আলম(২৫), কাজী অয়েজ(৩৮), জাকারিয়া(৪২)কে গুরুত্বর রক্তাক্ত আহত করে ক্ষমতার বলে বাজারের প্রায় ৮ থেকে ১০ দোকানে তালা ঝুলিয়ে দেয় সেলিম আকন(৫০), মোস্তফা আকন (৪৪), কাশেম আকন (৪০) গং ও ভাড়াটে হামলাকারী মজিবর সরদার(৪৫) সহ ২৫ থেকে ৩০জন বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ১০ সেপ্টেম্বর ২১ ইং তারিখ শুক্রবার বেলা ১২ টার সময় হাজীখালী বাজারে এ হতাহতের ঘটনাটি ঘটে।

এ হামলায় অয়েজ কাজী গংদের গুরুতর আহত অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উভয় পক্ষকে তাদের কাগজপত্র নিয়ে থানায় তলব করেন।

খোজনিয়ে জানাযায়, হাজীখালী বাজারে যে জমিতে দোকান ঘর সে জমি মালিকানায় থেকে দীর্ঘদিন যাবৎ ভোগদখল করে আসছে অয়েজ কাজী গং। উক্ত জমি নিয়ে বিরোধের কারণে অয়েজ কাজী গং ২০১৩ সালে বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন যার মামলা নং-২৭০/১৩। উক্ত মামলায় আদালত স্থিতিবস্থার আদেশ দেন। কিন্তু বর্তমানে সেলিম আকন গং একটি দলিল ক্রয় করে উক্ত জমি তাদের বাদী করে আদালতের আদেশ অমান্য করে দোকান ঘর ভাংচুর করেন এবং জমি দখলের চেষ্টা চালায় বলে জানান অয়েজ আকন, এমনকি বাজারের ৮/১০ টি দোকানে তালাবদ্ধ করে রাখেন প্রভাবশালীরা।

উক্ত ঘটনার সত্যতা জানতে পটুয়াখালীর সদর থানার এস,আই ,ইব্রাহীম হোসেনের নিকট মুঠোফোনে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি উভয়পক্ষই আহত হয়েছে প্রাথমিক চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং উভয়পক্ষকেই থানায় তাদের প্রয়োজনিয় কাগজ পত্র নিয়ে আসার কথা বলা হয়েছে।।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ