বৃহস্পতিবার, ২৫ অগাস্ট ২০২২, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এলজিইডি ‘র এলসিএস কর্মীদের চেক বিরতণ দিনাজপুরের বীরগঞ্জে কেমন আছে জোড়া থেকে আলাদা হওয়া সেই মনি-মুক্তা সাহেবের হাটে ফের চায়ের দোকান চুরি, মামলা দায়ের, আটক- বরিশালের উজিরপুরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী

পদ্মা সেতুর পিলারে ধাক্কার ঘটনায় যা বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফেরির ধাক্কা বারবার কেন? একবার নয়, দুবার নয়, চার–চারবার। অদক্ষতার জন্য চালককে শাস্তি দিলেন। চাকরিচ্যুত করলেন। চালকের অদক্ষতা, নাকি নাশকতা, তা খতিয়ে দেখতে হবে। নির্মাণকাজ শেষ হওয়ার আগেই বারবার এ ঘটনা কেন ঘটবে? আমাদের বিষয়টি খতিয়ে দেখা দরকার। এই প্রকল্প নিয়ে ষড়যন্ত্র ছিল, তা এখনো শেষ হয়নি।

বুধবার দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, পদ্মা সেতুর পিলারে বারবার ফেরির ধাক্কা চালকের অদক্ষতা, নাকি নাশকতা, তা খতিয়ে দেখা হবে।

ওবায়দুল কাদের বলেন, বিশ্বব্যাংক পদ্মা সেতুর অর্থায়ন থেকে সরে গেলে এই সেতু নির্মাণ অনিশ্চিত হয়ে পড়ে। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের সিদ্ধান্ত নেন। আজ পদ্মা সেতু দৃশ্যমান। আগামী জুনের মধ্যে যানবাহন চলাচল করবে বলে আশা করছি। সব পিলার নির্মাণ শেষ হয়েছে। এ কথা বলছি এ কারণে যে গত এক মাসে চারবার সেতুর পিলারে ফেরির ধাক্কা লেগেছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ