মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম:
ঐতিহ্যবাহী বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ চরফ্যাশনে সামরাজ নতুন বাজার ব্যাবসায়ী সমিতির নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারণায় সভাপতি পদে এমরান হোসেন মাদু এগিয়ে। গলাচিপা আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত গলাচিপায় কৃষক লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও প্রতিনিধি সভা ভূয়া ট্রেড লাইসেন্স তৈরি করে ব্যবসা করায় ফার্মেসী মালিক আটক বন্যায় তলিয়ে গেছে গ্রাম, জানাজা বা দাফনেরও স্থান নেই ভারতে পাচারের সময় ১০টি সোনার বারসহ কারবারি আটক চরফ্যাশনে প্রবাসীর পরিবারের উপর হামলায় আহত-৮ ঘর থেকে উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগ গলাচিপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু! রাত আটটার পর সারা দেশে দোকান, শপিংমল, , কাঁচা বাজার খোলা না রাখার নির্দেশ

পরীমনির বারবার রিমান্ডের বৈধতা চ্যালেঞ্জ করে রিট

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে তিন দফা রিমান্ডে নেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে একটি রিট করা হয়েছে।

রোববার আইন ও সালিশ কেন্দ্রের পক্ষে অ্যাডভোকেট সৈয়দা নাসরিন এ আবেদন করেন।

গত ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয়। জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে ‘মদ এবং আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধারের কথা বলা হয়।

ওই দিনই পরীমনিকে প্রথম দফায় চার দিন ও ১০ আগস্ট দ্বিতীয় দফায় দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে মামলার তদন্ত সংস্থা সিআইডি।

সবশেষ গত ১৯ আগস্ট পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তৃতীয় দফা রিমান্ড শেষে ২১ আগস্ট আদালতে হাজির করা হলে পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ