শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের চার সদস্য গ্রেপ্তার

রাজধানীর কেরানীগঞ্জ থেকে পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন আরিফুল ইসলাম, পারেভজ আলী, রনি ও আব্দুল্লাহ।

বুধবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার ইমামবাড়ী কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে কম্পিউটারের মাধ্যমে ভিডিও পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।

এসময় তাদের কাছ থেকে তিনটি মনিটর, তিনটি সিপিইউ, তিনটি মাউস, সাতটি হার্ডডিস্ক, একটি কী-বোড, পাঁচটি কার্ডরিডার ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানিয়েছে, তারা পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজোসে অবৈধভাবে অশ্লীল ছবি ও ভিডিও কম্পিউটার ও মোবাইল ফোনের মাধ্যমে সংরক্ষণ, বিক্রি ও বিতরণ করতো।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ