সোমবার, ২৮ মার্চ ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিক নাজমুল সানি স্বাধীনতা দিবস উপলক্ষে বই উপহার পেলেন। কালের নতুন সংবাদের আয়োজনে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত ডা. রবীন্দ্রনাথ মল্লিকের ১৮তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত গলাচিপায় মুক্তির উৎসব ও উন্নয়ন মেলায় প্রথম স্থান পল্লী বিদ্যুৎ সমিতি দুইশত বছর যাবত গ্রামের মূল সড়ক থেকে বিচ্ছিন্ন গলাচিপায় স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণে সভা অনুষ্ঠিত উদ্বোধন করলেন পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাসারে দেড় কিলোমিটার সড়কের সংস্কার ব্যয় ৭৭ লাখ বড় বাইশদিয়া ভিলেজ ডেভলপমেন্ট সোসাইটি (বিভিডিএস) ” নামে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ মাদারীপুরে কৃষক লীগ নেতা মানিক সরদার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের চার সদস্য গ্রেপ্তার

রাজধানীর কেরানীগঞ্জ থেকে পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন আরিফুল ইসলাম, পারেভজ আলী, রনি ও আব্দুল্লাহ।

বুধবার সন্ধ্যায় র‌্যাব-১০ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার ইমামবাড়ী কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে কম্পিউটারের মাধ্যমে ভিডিও পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।

এসময় তাদের কাছ থেকে তিনটি মনিটর, তিনটি সিপিইউ, তিনটি মাউস, সাতটি হার্ডডিস্ক, একটি কী-বোড, পাঁচটি কার্ডরিডার ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানিয়েছে, তারা পর্নোগ্রাফি ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজোসে অবৈধভাবে অশ্লীল ছবি ও ভিডিও কম্পিউটার ও মোবাইল ফোনের মাধ্যমে সংরক্ষণ, বিক্রি ও বিতরণ করতো।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ