শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

পল্লবীতে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেফতার

রাজধানীর পল্লবীতে বিদেশি পিস্তল ও গুলিসহ রুহুল আমিন রিপন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে মিরপুর-১২ ব্লক-ই রোড-২ বাসা ৬৬-এর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আসামি রিপন দীর্ঘদিন পল্লবী থানাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় অস্ত্র ও গুলি সরবরাহ করে।

মূলত যশোর থেকে বিদেশি অস্ত্র ও অস্ত্রের গুলি সংগ্রহ করে ক্রেতাদের চাহিদামতো জোগান দিত এ আসামি। তার বিরুদ্ধে এর আগেও চারটি মামলা রয়েছে। এ ঘটনায় আরেকটি মামলা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ