রবিবার, ১২ জুন ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

পানি খেয়ে রোজা রেখে দুই দিন অপেক্ষার ‍পরও মেলেনি টিকিট

অনলাইন ডেস্কঃ

ঢাকা থেকে নিলফামারীর চিলাহাটি যাবেন পঞ্চাশোর্ধ্ব সরাফত আলী। সঙ্গে যাবেন তার অসুস্থ স্ত্রী। হাসপাতালে ভর্তি থাকা স্ত্রীর করা হয়েছে ক্যান্সার অপারেশন। স্ত্রীকে নিয়ে বাড়ি যাবেন বলে কমলাপুর রেলওয়ে স্টেশনে এসেছেন টিকিট কাটতে। কিন্তু রোজা রেখে ২ দিন দাঁড়িয়ে থেকেও টিকিট পাননি বলে জানান তিনি। রাত জেগে টিকিটের অপেক্ষায় কাউন্টারে দাঁড়িয়ে থেকেও টিকিট না মেলায় হতাশ তিনি।

সোমবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা যায়, টিকিট কাউন্টারের সামনে দাঁড়িয়ে আছেন সরাফত আলী। তবে সিরিয়ালের পেছন থেকে কাউন্টারের সামনে আসতে তাকে দাঁড়িয়ে থাকতে হয়েছে দুই দিন।

জাগো নিউজকে সরাফত আলী বলেন, চিলাহাটি যাব। হাসপাতালে স্ত্রীর জরায়ু ক্যান্সারের অপারেশন হয়েছে। স্ত্রীসহ আমার ছেলে-মেয়ে আছে। সবাইকে নিয়ে ২৯ এপ্রিল একটি কেবিনের টিকিট কাটার জন্য শনিবার (২৩ তারিখ) রাতে এসে কাউন্টারের লাইনে দাঁড়াই। ২৪ তারিখ সারাদিন লাইনে দাঁড়িয়ে থেকে কাউন্টারের সামনে আসতে আসতেই টিকিট কাউন্টার বন্ধ হয়ে যায়। রাতে কে বা কারা আমার হাতে একটি সিরিয়ালের স্লিপ ধরিয়ে দেয়। স্লিপ নিয়ে আমি ঘুমিয়ে যাই। কিন্তু ঘুম থেকে উঠে যখন সিরিয়ালের সামনে দাঁড়াইতে যাই, আমাকে আর দাঁড়াতে দেওয়া হয়নি। পরে উপায় না পেয়ে আবার সিরিয়ালের পেছনে দাঁড়াই। সোমবার (২৫ এপ্রিল) সারাদিন দাঁড়িয়ে থেকে কাউন্টারের কাছাকাছি পৌঁছাই।

সরাফত আলী সাংবাদিকদের আরও বলেন, যে দুই দিন রোজা রেখে লাইনে দাঁড়িয়েছি, শুধু পানি খেয়েই আছি।

কারা তাকে লাইনের সামনে থেকে আবার পেছনে পাঠিয়েছে তা জানতে চাইলে বলতে পারেননি তিনি।

টিকিট না পাওয়ার ব্যাপারে কাউন্টারে গিয়ে কর্তৃপক্ষের কারও সঙ্গে কথা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, কাউন্টারে গিয়ে আমি কথা বলেছি। তারা বলেছে, যে যাই বলুক, কাউন্টারের সামনে থেকে সরতে বললে আপনি সরবেন না। আপনি লাইনে দাঁড়িয়ে থাকুন। লাইন ছাড়বেন না।

দাঁড়িয়ে থাকতে পারলে মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে টিকিট দেওয়া হব বলে কাউন্টার থেকে আশ্বাস দেওয়া হয়েছে বলে জানান তিনি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ