রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম:
মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

প্রতিবারের ন্যায় আবারও শুরু হয়েছে অপো সার্ভিস ডে

 

প্রতিবারের ন্যায় আবারও শুরু হয়েছে অপো সার্ভিস ডে। ‘কেয়ার অ্যান্ড রিচ’ এই থিমকে সামনে রেখে ১০ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই সার্ভিস ডে। দিবসটি উপলক্ষে গ্রাহকরা অপোর কাস্টমার কেয়ারে নানাবিধ সেবা উপভোগ করতে পারবেন।

অপো জানায়, বিক্রয়োত্তর সেবা মানেই শুধুমাত্র ফোন মেরামত নয়। এটি একটি সার্বিক সেবা কার্যক্রম যা গ্রাহককে নির্বিঘেœ স্মার্টফোন ব্যবহারে উদ্বুদ্ধ করে। তাইতো প্রায় প্রতি মাসেই অপো ভক্তদের জন্য সার্ভিস ডে পালন করে।

এবার সার্ভিস ডে’তে অপো বেশ কিছু অফার নিয়ে এসেছে। যেমন: ফোন ও অ্যাকসেসোরিজ মেরামত ও ক্রয়ে ১০% ছাড়। এসময় ফ্রি লেবার কস্ট, ফ্রি প্রটেকটিভ ফিল্ম ও ফ্রি সফটওয়্যার আপগ্রেড সুবিধা পাওয়া যাবে। সেবা দেওয়ার সময় ক্লান্তি কাটাতে গ্রাহককে স্পেশাল ড্রিংক অফার করা হবে।

অপো জানায়, তারা সবসময় গ্রাহককে সর্বোচ্চ সুবিধা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। এমনকি এই মহামারির সময়ে বিনামূল্য ফোন জীবানুমুক্তকরণ সেবা দেওয়া হয়েছে। সর্বোচ্চ সতর্কতা মেনে অপো সেবা দিয়ে থাকে।

জানা যায়, দেশব্যাপী ৩৪টি টাচ পয়েন্টের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা দিয়ে যাচ্ছে তারা। এসব সেবার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে এক ঘণ্টা ফ্ল্যাশ সার্ভিস, নিউ পার্টস রিপ্লেস ইত্যাদি। এ ধরনের সেবা লাইভ চ্যাট অপশন, রিজারভেশন সার্ভিস ও একটিমাত্র ফোন কলের মাধ্যমে পাওয়া যাবে।

তাই আপনি যদি অপো ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে নির্দিষ্ট সময়ের মধ্যে সার্ভিস সেন্টারে চলে আসুন আর ডিসকাউন্ট উপভোগ করুন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ