শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনে কাউন্সিলর মজিবর রহমানের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা

বর্ণাঢ্য আয়োজনে বরিশালে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। মঙ্গলবার বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে জন্মবার্ষিকী উদযাপন করেন নেতা-কর্মীরা।
মঙ্গলবার বিকাল ৪টায় দলীয় কার্যালয়ের সামনে শহীদ সোহেল চত্বরে আয়োজন করা হয় আলোচনা সভা। সভাকে কেন্দ্র করে দুপুরের পরপরই সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে মিছিল সহকারে সমবেত হতে থাকেন হাজার হাজার নেতাকর্মী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন নগরীর ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ। মিছিলের অগ্রভাগে থেকে নেতৃত্ব দেন সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর মজিবর রহমান। তার নেতৃত্বে ১১ নং ওয়ার্ড থেকে নেতাকর্মীরা সুশৃঙ্খলভাবে শহীদ সোহেল চত্বরে আয়োজিত পূর্ব ঘোষিত কর্মসূচিতে আরো অংশগ্রহণ করেন জেলা শ্রমিক লীগের সাংগঠনিক এস এম হুমায়ুন কবির  মোতালেব ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব মানিক  সরদার  নেতাকর্মীদের জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম এবং জয় বাংলার স্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরী। তাদের হাতে ছিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত প্ল্যাকার্ড-ব্যানার।
বিকাল ৪টা বাজার আগেই সোহেল চত্বর, জিলা স্কুল মোড় থেকে জেলাখানার মোড়পর্যন্ত গোটা সদর রোড, ফজলুল হক এভিনিউ, বগুড়া রোড, গির্জা মহল্লা, আগরপুর রোড জনসমুদ্রে পরিণত হয়। অনুষ্ঠানের শেষ অংশে ভার্চুয়ালি আলোচনা সভায় অংশ নেন বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এসময় তিনি দলীয় নেতাকর্মীর উদ্দেশ্যে হাত নাড়িয়ে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ