মঙ্গলবার, ১৪ জুন ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম:
নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ

বগুড়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে এনামুল হক (৩০) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টায় উপ‌জেলার গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া মহাবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত এনামুল হক হাপুনিয়া কলোনি এলাকার মোতালেবের ছেলে।

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, এনামুল গত সাত বছর আগে হাপুনিয়া এলাকার সালমা খাতুন নামে এক মহিলাকে ছুরিকাঘাত করে হত্যা করেছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যা মামলা হয়। সেই মামলায় তিন বছর কারা ভোগ করেন। এরপর গত চার বছর হয় তিনি জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাওয়ার পর থেকে তিনি মানসিক ভারসাম্যহীনভাবে চলাফেরা করতেন। তিনি অনেক রাত পর্যন্ত বাজার এলাকায় ঘোরাফেরা করে সকালে বাড়িতে ফিরতেন। বুধবার রাতেও এনামুল বাড়ির বাই‌রে যায়। এরপর সকালে স্থানীয় লোকজন স্কুল মাঠে শহীদ মিনারের পাশে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নিহ‌তের খালা জাহানারা খাতুন জানান, এনামুল তার বাড়িতে থাকতো। তিনি মানসিক ভারসাম্যহীন ছিল। তাকে একটি টিনের ঘর দেওয়া হয়েছিল সেই ঘরটি তিনি বিক্রি করে ফেলেছে। পরে আবারও একটি ছোট্ট কুঁড়ে ঘর দেওয়া হয়েছে সারারাত বাজার এলাকায় ঘোরাফেরা করে সকালে বাড়িতে এসে ওই কুঁড়েঘরে ঘুমাতো। সকালে তিনি আর বাড়িতে ফেরেননি। সকাল সাড়ে ৮টায় এলাকাবাসী তার লাশ দেখে আমাকে খবর দেয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের গলায় ও পেটে ছুরির আঘাত পাওয়া গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ