শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬

 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক স্কুলছাত্রকে খুঁটির সঙ্গে বেঁধে পচা ডিম, আটা-ময়দা মেখে জন্মদিন পালন করেছে তার বন্ধুরা। পরে এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার জর্জ একাডেমি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও আটককৃতরা একই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ও তারা সবাই বন্ধু।

জানা গেছে, উপজেলার অডিটোরিয়ামের সামনের একটি পুরাতন ভবনের খুঁটির সঙ্গে বেঁধে ভুক্তভোগী স্কুলছাত্রের মাথায় ৫০টি ডিম ভেঙে জন্মদিন পালন করে তার বন্ধুরা। এ সময় তারা ভু্ক্তভোগী ছাত্রের গায়ে আটা, কাদা মাখিয়ে উল্লাস করে। পরে এ সংবাদ পেয়ে পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে। একই সঙ্গে ছয় বন্ধুকে আটক করে থানায় নিয়ে যায়।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম বলেন, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে ছয়জনকে থানায় নিয়ে আসা হয়। পরে মুচলেকা নিয়ে তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ