রবিবার, ২৮ অগাস্ট ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এলজিইডি ‘র এলসিএস কর্মীদের চেক বিরতণ দিনাজপুরের বীরগঞ্জে কেমন আছে জোড়া থেকে আলাদা হওয়া সেই মনি-মুক্তা সাহেবের হাটে ফের চায়ের দোকান চুরি, মামলা দায়ের, আটক- বরিশালের উজিরপুরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী

বন্ধ হচ্ছে খোলা সয়াবিন বিক্রি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি জানিয়েছেন, আগামী ৩১ মে থেকে সয়াবিন এবং ৩১ ডিসেম্বর থেকে পামওয়েল খোলা বিক্রি করা যাবে না। বোতলজাত করে বিক্রি করতে হবে।

বুধবার (২ মার্চ) বিকেলে সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুদ, সরবরাহ, আমদানি, মূল্য পরিস্থিতি স্বাভাবিক ও স্থিতিশীল রাখার লক্ষ্যে অনুষ্ঠিত সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

বাণিজ্যমন্ত্রী বলেন, আমাদের মজুত যথেষ্ট পরিমাণে আছে। সব আমাদের হাতে রয়েছে, কোনোটার সমস্যা নেই। হঠাৎ করে টিসিবি সিদ্ধান্ত নেয় এক কোটি মানুষকে পণ্য দেবে, সে ব্যবস্থাও তারা করেছে।

পণ্যের দাম বিষয়ে কেউ আইন মানেন না- সাংবাদিকরা মন্ত্রীর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা আরও অ্যাকটিভ (সক্রিয়) হব। ভোক্তা অধিকারকে বলব- শিল্প মন্ত্রণালয়ের যে দায়িত্ব সেটা যেন তাদের জানানো হয়। আমরাও আমাদের ব্যবস্থা নেবে।

সরকারের চেয়ে বড় হাত কারো নয়- এমন সতর্কবার্তা দিয়ে ব্যবসায়ীদের উদ্দেশ্যে টিপু মুনশি বলেন, আমরা বসতে চাই- সুবিধা দিতে চাই। কিন্তু তাই বলে এমন না তারা (ব্যবসায়ীরা) সুযোগ নেবেন। কিছুদিন আগে তারা এসেছিলেন তেলের দাম বাড়ানোর বিষয়ে। আমরা পরিষ্কার বলে দিয়েছি- নট পসিবল (সম্ভব নয়)।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ