বুধবার, ২২ জুন ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
বরিশাল জেলার ইউপি সচিবগণের দিনব্যাপী এমআইএস প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। বন্যার কারণে স্থগিত এসএসসি পরীক্ষা ইদের পর ‘পদ্মাসেতু নির্মাণে প্রধানমন্ত্রী ২০ হাজার কোটি টাকা সাশ্রয় করেছেন’ বন্যার পানি উঠায় ২৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা পটুয়াখালীর দুমকিতে বিতর্কিত অধ্যক্ষের পক্ষে মানববন্ধন পন্ড ! বন্যায় দেশে ঝরল ৩৬ প্রাণ নওগাঁর মান্দায় বজ্রপাতে দুই কৃষক নিহত ঐতিহ্যবাহী বাহেরচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সুজন আহমেদ চরফ্যাশনে সামরাজ নতুন বাজার ব্যাবসায়ী সমিতির নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারণায় সভাপতি পদে এমরান হোসেন মাদু এগিয়ে। গলাচিপা আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বন্যার কারণে স্থগিত এসএসসি পরীক্ষা ইদের পর

বন্যার কারণে স্থগিত হয়ে যাওয়া চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা ইদুল আজহার পর শুরু হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক বুধবার (২২ জুন) নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান।

সচিব আবু বকর ছিদ্দীক বলেন, দেশে সার্বিক বন্যার কারণে ইদের আগে পরীক্ষা নেওয়া যাবে না। ইদের পর পরীক্ষা নিতে হবে। আর এসএসসি পরীক্ষা পিছিয়ে যাওয়ার কারণে এইচএসসি পরীক্ষাও পিছিয়ে যাবে।

গত ১৯ জুন থেকে সারাদেশে ২০২২ সালের এসএসসি ও সমমান পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। পরীক্ষা শেষ হতো ৬ জুলাই। কিন্তু সিলেটসহ সারাদেশে সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় গত ১৭ জুন এই পরীক্ষা স্থগিতের ঘোষণা করা হয়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ