রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ছুটিতে এসে সড়কে ঝরল সেনা সদস্যের প্রাণ সাংবাদিকের হারানো মোবাইল উদ্ধার করলেন উজিরপুর মডেল থানা পুলিশ অপহরণের সাত দিনের মাথায় নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার ঈশ্বরদী শহরে এক সঙ্গে শতাধিক গ্যাসের মিনি সিলিন্ডার বিস্ফোরণ

বরিশালের ওষুধ প্রতিষ্ঠান ইন্দো-বাংলার কারখানায় র‌্যাবের অভিযান

বরিশাল নগরীর ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেডে অভিযান চালিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৮)। সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওষুধ প্রশাসন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারে ওই প্রতিষ্ঠানে প্রবেশ করে র‌্যাবের একটি টিম।

অভিযান চলাকালে ইন্দো-বাংলার ভেতরে গণমাধ্যমকর্মীরা প্রবেশ করতে দেওয়া হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়-  কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে রাত সাড়ে ১০টার দিকে টিম বেড়িয়ে যায়। কিন্তু এই অভিযানের বিষয়ে র‌্যাব বা সংশ্লিষ্ট অভিযানিক টিমের তরফ থেকে সাংবাদিকদের কোনো কিছু নিশ্চিত করা হয়নি।

যদ্দুর জানা গেছে, দেশব্যাপী র‌্যাবের অভিযান সপ্তাহের অংশ হিসেবে ওষুধ প্রস্তুতকারী এই প্রতিষ্ঠানেও অভিযান চালিয়েছিল র‌্যাব।

তবে এই বিষয়ে ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পক্ষ থেকেও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ