বুধবার, ২৯ জুন ২০২২, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
পদ্মা সেতুতে স্পিড গান ও সিসিটিভি স্থাপনের পর মোটরসাইকেল চলাচলের সিদ্ধান্ত না জানিয়ে বিএনপির কমিটিতে অন্তর্ভুক্ত করায় ক্ষোভ প্রকাশ। জমি নিয়ে বিরোধে একই পরিবারের চারজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম ফেরী সার্ভিস চালুর উদ্যোগ গ্রহণ বিচ্ছিন্ন মনপুরা দ্বীপ যুক্ত হচ্ছে মূল খন্ডের সাথে সাপাহারে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‍্যালীতে হাজারো মানুষের ঢল গলাচিপায় জেলেদের বকনা বাছুর ও জাল বিরতণ ড্রেজার দিয়ে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৩ জনকে কারাদণ্ড প্রদান মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর উদ্বোধনী জনসমাবেশে জনতার ঢল নেমেছে। উন্নত মানসিকতা সততা দেশপ্রেম সুশিক্ষাই পারে দেশকে সমৃদ্ধি করতে এস এম শাহজাদা (এমপি) পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা নিষেধ

বরিশালে ট্রলারডুবিতে মা-মেয়ের মৃত্যু: নিখোঁজ ৩

বরিশালের মেহেন্দিগঞ্জের গজারিয়া নদীতে ট্রলারডুবিতে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এবং এই ঘটনায় তিনজন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে কোস্টগার্ড।
শুক্রবার বেলা ১১টার দিকে মেহেন্দিগঞ্জের দড়িরচর খাজুরিয়া ইউনিয়ন সংলগ্ন নদীতে এই দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন মাহেনুর বেগম এবং তার মেয়ে নাসরিন বেগম।

মেহেন্দিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. শহিদুজ্জামান জানান, মাঝিরচর থেকে দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে জানাজায় যাওয়ার জন্য প্রায় ২৫ জন ট্রলারটি ভাড়া করে। গজারিয়া নদী উত্তাল থাকায় খাজুরিয়া ইউনিয়নে এটি ডুবে যায়। এ ঘটনায় মা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এঘটনায় তিনজনের খোঁজ এখনও পাওয়া যায়নি। তাদের উদ্ধার কোস্টগার্ডের অভিযান চলছে।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ