মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

বরিশালে নদীতে পড়ে শিশুর মৃত্যু

বরিশালের বাকেরগঞ্জের তুলাতলী নদীর পানিতে পরে তনয় দাস (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মৃত তনয় ওই উপজেলার কলসকাঠী এলাকার তপু দাসের ছেলে।

তনয়ের স্বজনরা জানান, সকালে সবার অলক্ষ্যে বাড়ি থেকে নিখোঁজ হয় সে (তনয়)। অনেক খোঁজাখুঁজির পর সকাল ১১টার দিকে বাড়ির পাশে তুলাতলী নদী থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা।

পরে তাকে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারহানা ইসলাম শিশুটিকে মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ