শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬

বরিশালে বাগান থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

বরিশাল সদর উপজেলায় কলাবাগান থেকে সাকিব (১৯) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, তাকে হত্যার পর মরদেহ বাগানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলার রাজারচর গ্রামের চরকান্দা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাকিব রাজারচর গ্রামের মো. আনোয়ারের ছেলে। সে রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ জানায়, রোববার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে সাকিবের সমবয়সী এক কিশোর এসে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে সাকিব আর বাড়ি ফেরেনি। পরে অনেক খোঁজা-খুঁজি করেও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে কলাবাগানের একটি ঝোপের মধ্যে একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। ওই কিশোরীকে গ্রামের আরেক কিশোর ভালোবাসতো। এ নিয়ে ওই কিশোরের সঙ্গে সাকিবের দ্বন্দ্ব চলছিল। ধারণা করা হচ্ছে, ওই কিশোর তার সহযোগীদের নিয়ে সাকিবকে হত্যা করেছে।

ঘটনাস্থলে থাকা কোতয়ালি থানা পুলিশের পরিদর্শক (ওসি/তদন্ত) মো. লোকমান হোসেন সাংবাদিকদের জানান, রোববার সন্ধ্যা থেকে ভোরের মধ্যে এ ঘটনা ঘটতে পারে। তবে কে বা কারা এবং কেন হত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও বলেন, সন্দেহভাজন কিশোরকে জিজ্ঞাসাবাদ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ