সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

বরিশালে হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ আটক ৪

হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ চারজনকে আটক করেছে বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ। মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার রাজিহার ইউনিয়নের একটি হরিণের খামারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন খামারমালিক ও বেসরকারি সংস্থা ‘আলোশিখা সমাজ উন্নয়ন কেন্দ্রের’ নির্বাহী পরিচালক জেমস মৃদুল হালদার, খামারের অফিস সহকারী খোকন সরকার, নৈশ প্রহরী সুনীল চন্দ্র হালদার ও বিপ্লব সরকার। বিপ্লব পাম্ববর্তী মাদারীপুরের ডাসার উপজেলার বসিন্দা। আর বাকি তিনজন আগৈলঝাড়ার বাসিন্দা।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই খামারের অভিযান চালানো হয়। সেখানে পাচার ও স্থানীয়ভাবে বিক্রির উদ্দেশ্যে রাখা ছিল ছয়টি হরিণের চামড়া ও ৩৭ কেজি মাংস।

তিনি আরও জানান, বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন অনুযায়ী, হরিণ হত্যা, এর দেহের অংশ সংরক্ষণ, পরিবহন ও কেনা-বেচা দÐনীয় অপরাধ। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে তোলা হবে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ