মঙ্গলবার, ১৪ জুন ২০২২, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম:
নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ

বরিশালে হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ আটক ৪

হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ চারজনকে আটক করেছে বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ। মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার রাজিহার ইউনিয়নের একটি হরিণের খামারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন খামারমালিক ও বেসরকারি সংস্থা ‘আলোশিখা সমাজ উন্নয়ন কেন্দ্রের’ নির্বাহী পরিচালক জেমস মৃদুল হালদার, খামারের অফিস সহকারী খোকন সরকার, নৈশ প্রহরী সুনীল চন্দ্র হালদার ও বিপ্লব সরকার। বিপ্লব পাম্ববর্তী মাদারীপুরের ডাসার উপজেলার বসিন্দা। আর বাকি তিনজন আগৈলঝাড়ার বাসিন্দা।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই খামারের অভিযান চালানো হয়। সেখানে পাচার ও স্থানীয়ভাবে বিক্রির উদ্দেশ্যে রাখা ছিল ছয়টি হরিণের চামড়া ও ৩৭ কেজি মাংস।

তিনি আরও জানান, বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন অনুযায়ী, হরিণ হত্যা, এর দেহের অংশ সংরক্ষণ, পরিবহন ও কেনা-বেচা দÐনীয় অপরাধ। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে তোলা হবে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ