বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

বরিশালে ৫টি গাঁজা গাছসহ চাষি আটক

বরিশাল মেট্টোপলিটন পুলিশের বন্দর থানার চরকাউয়া নয়ানী এলাকা থেকে ৫টি গাঁজা গাছসহ একজনকে আটক করেছে পুলিশ।

সূত্রে জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশের চৌকোস এস আই সামসুল ইসলাম, এস আই সজল সাহা, এএসআই সুমন এবং কনেষ্টবল জুলফিকার আলী অভিযানটি পরিচালনা করেন।

সূত্রে আরো জানা গেছে, চরকাউয়া নয়ানী এলাকার একটি বাড়ি গাজাঁ চাষ হয় এমন অভিযোগে ভিত্তিতে অভিযান চালায় বন্দর থানার ওই চৌকোস টিম।

অভিযান চালিয়ে আটককৃত আসামীর বসত ঘরের পিছন থেকে ৫টি গাজাঁ গাছ উদ্ধার করে। গত বৃহস্পতিবার(২ জুন) দিবাগত রাত পৌনে ১২ টার দিকে এই ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা গেছে, আটকৃত ব্যক্তি বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের নয়ানী গ্রামের মৃত আনসান আলী হাওলাদারের পুত্র মনির হাওলাদার।

এঘটনায় বন্দর থানার উপ পুলিশ পরির্দশক(এসআই) সামসুল হক বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন বলে জানিয়েছে বন্দর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান।

তিনি আরো জানান, মাদক উদ্ধারে আমাদের সাড়াশি অভিযান চলছে এবং অব্যাহত থাকবে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ