শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

বরিশাল/ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গণপরিবহন বন্ধ

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দেশের অন্যান্য স্থানের মতো বরিশালেও অনির্দিষ্টকালের জন্য গণপরিবহন চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে বাসমালিক সমিতির নেতারা। আজ শুক্রবার সকাল ৬টা থেকে বরিশাল থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

বরিশাল-পটুয়াখালী বাসমালিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার হোসেন বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারা দেশে পরিবহন ধর্মঘটের সঙ্গে একাত্মতা প্রকাশ করে তাঁরা এ সিদ্ধান্ত নিয়েছেন। ভাড়া পুনঃনির্ধারণ অথবা জ্বালানি তেলের মূল্য কমানোর দাবিতে বাংলাদেশ বাস, ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের আহ্বানে বরিশালেও গণপরিবহন বন্ধের এ সিদ্ধান্ত চলবে।

কাওসার হোসেন বলেন, এর আগে বিভিন্ন সময় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির আগে পরিবহনের ভাড়া পুনঃনির্ধারণ করা হতো। এবার জ্বালানি তেলের দাম বাড়ানোর আগে ভাড়া পুনঃনির্ধারণ করা হয়নি।

বরিশালের মালিক সমিতির নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, হঠাৎ ডিজেলের দাম লিটারে ১৫ টাকা বাড়ানোয় দেশের পরিবহন খাতকে ঝুঁকিতে ফেলা হয়েছে বলে মনে করছেন তাঁরা। সমস্যা সমাধানে তেলের দাম কমানো অথবা ভাড়া পুনঃনির্ধারণ করার দাবি জানিয়েছেন মালিক সমিতির নেতারা।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ