শনিবার, ১৮ জুন ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাত আটটার পর সারা দেশে দোকান, শপিংমল, , কাঁচা বাজার খোলা না রাখার নির্দেশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুরে প্রেস ব্রিফিং অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার কবলে পুরো সিলেটবাসী। ৯ ঘন্টা পর আদমজী ইপিজেডের আগুন নিয়ন্ত্রণে পাঁচ গ্রামের এক মাত্র ভরষা, সংস্কারের অভাবে জনজীবন বিপর্যয় ! সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন সময়ের দাবি;ঝালকাঠিতে মানববন্ধনে নেতৃবৃন্দ কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার

বরিশাল/ প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে ৯০ বোতল ফেনসিডিল

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের রামপট্টি এলাকা থেকে ফেনসিডিল উদ্ধার ও চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া ২নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়নের বেনজির বিশ্বাস (৪০), শিবগঞ্জ থানাধীন ৭নং ওয়ার্ডের শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল নগরীর কোতয়ালি মডেল থানাধীন ১৬নং ওয়ার্ডের ব্রাউন্ড কম্পাউন্ডের বাসিন্দা মাইনুল ইসলাম সিকদার ওরফে মনু (৪৫) এবং বানারীপাড়া থানাধীন সলিয়াবাকপুর গ্রামের মিয়া বাড়ির মাইনুদ্দিন মিয়া (৪৫)।

বুধবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর থানার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রামপট্টি এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় ঢাকা থেকে বরিশালগামী একটি নীল রঙের প্রাইভেটকার চেকপোস্টের কাছে পৌঁছালে পুলিশের কাছে অসংলগ্ন কথা বলে প্রাইভেটকারে থাকা আরোহীরা। পরে কৌশলী জিজ্ঞাসাবাদ ও তল্লাশির একপর্যায়ে তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৌশলে রাখা ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার চার মাদক কারবারি জানায়, তারা সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিল এনে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি বিক্রয় করতো এবং এদের কাজে একটি সংঘবদ্ধ চক্র জড়িত রয়েছে।

গ্রেফতারদের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় মিডিয়া সেল থেকে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ