সোমবার, ১০ অক্টোবর ২০২২, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

বরিশাল সিটি কর্পোরেশনের কাউন্সিলর মান্না র‌্যাব হেফাজতে

রাজধানী ঢাকার মোহাম্মদপুর থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তুলে নেওয়া বরিশাল সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ আহম্মেদ মান্না র‌্যাব হেফাজতে আছেন। বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে হামলা ও পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় করা দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে। শনিবার গণমাধ্যমে পাঠানো র‌্যাবের এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তার শেখ সাইদ আহমেদ মান্না ওই ঘটনায় পুলিশ ও ইউএনওর দায়ের করা দুটি মামলারই আসামি।

গত বুধবার রাতে বরিশাল সদর উপজেলা পরিষদ চত্বরে ব্যানার অপসারণকে কেন্দ্র করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমানের সরকারি বাসভবনের সামনে পুলিশের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংঘর্ষ হয়।

ওই ঘটনায় সরকারি কাজে বাধা প্রদান এবং হত্যার উদ্দেশে আঘাত ও গুলিবর্ষণের অভিযোগ এনে একটি মামলা করেন বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই শাহজালাল মল্লিক। একই অভিযোগে আরেকটি মামলা করেন ইউএনও মুনিবুর রহমান।

দুই মামলায়ই বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আসামি করা হয়েছে।

সাদিক আবদুল্লাহকে গ্রেপ্তারের দাবিও তুলেছে সরকারি প্রশাসনের কর্মকর্তাদের সংগঠন বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ