শুক্রবার, ১০ জুন ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড রাজধানীতে গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার

বাংলাদেশের অর্জন তিন উইকেট দ্বিতীয় সেশনে ।

ক্রীড়া প্রতিবেদকঃ 

প্রথম সেশনে মাত্র একটি উইকেট শিকার করলেও দ্বিতীয় সেশনে তিনটি উইকেট শিকার করেছে বাংলাদেশ। এই তিনটি উইকেটই শিকার করেছেন পেসাররা। দ্বিতীয় সেশন শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৪ উইকেটে ১৪৬ রান।

বৃহস্পতিবার মিরপুরে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ। টস জিতে ব্যাট করতে নেমেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচে একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ।

লাঞ্চ বিরতি থেকে ফেরার পর পেসার আবু জায়েদ রাহির বলে বোল্ড হয়েছেন মোসেলে। ৭ রান করেন তিনি। এরপর দলীয় ১০৪ রানে পেসার সৌম্য সরকারের বলে স্লিপে নাজমুল হোসেন শান্তর হাতে ক্যাচ হন ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। ৪৭ রান করেছেন তিনি।

চট্টগ্রাম টেস্টে ডাবল সেঞ্চুরি (২১০*) করে বাংলাদেশের কাছ থেকে জয় ছিনিয়ে নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের কাইল মায়ার্স। তবে, ঢাকা টেস্টের প্রথম ইনিংসে তাকে সুবিধা করতে দেয়নি টাইগাররা। ব্যক্তিগত ৫ রানে আবু জায়েদ রাহির বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ হয়েছেন তিনি।

ইনজুরির কারণে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান ও সাদমান ইসলাম। তাদের বদলে সুযোগ পেয়েছেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিথুন। আর পেসার মোস্তাফিজুর রহমানকে একাদশে রাখা হয়নি। তার বদলে রাখা হয়েছে পেসার আবু জায়েদ রাহিকে।

প্রথম ম্যাচে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ক্যারিবীয়রা। তবে, টেস্ট সিরিজের আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বাংলাদেশ ৩-০ ব্যবধানে জিতে নিয়েছিল।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ