রবিবার, ১২ জুন ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড দল ঘোষণা

পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি খেলে বিশ্রাম নিতে হোটেলে না গিয়ে মিরপুরের মাঠ থেকেই সরাসরি বিমানবন্দরে গেছে টিম অস্ট্রেলিয়া।

বাংলাদেশে দুঃস্বপ্নের এক সফর শেষ করে রাতেই দেশে ফিরে যাচ্ছে ম্যাথু ওয়েডের দল। সোমবার দিবাগত রাত ১টায় দেশের পথে উড়াল দেবে ক্যাঙ্গারুদের চার্টার্ড বিমান।

এদিকে বাংলাদেশ দলেরও ঘরে ফেরার পালা। জিম্বাবুয়ে সফর থেকে শুরু করে এখনবধি পরিবার-পরিজনদের কাছে ভিড়েনি টাইগাররা।

জৈব-বলয়ের কঠিন শর্ত মেনে জিম্বাবুয়ে সিরিজ শেষে ঢাকায় ফিরে হযরত শাহজালাল বিমানবন্দরে নেমেই সোজা হোটেল কন্টিনেন্টালে উঠে টিম বাংলাদেশ।

এবার ৪-১ ব্যবধানে অস্ট্রেলিয়াবধের সুখ স্মৃতি নিয়ে ঘরে ফিরছেন লাল-সবুজের প্রতিনিধিরা। তবে তেমন একটা বিশ্রামের সময় পাচ্ছেন না তারা।

কারণ আগামী ২৪ আগস্ট বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড দল। কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলের সঙ্গে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। সিরিজ শুরু হবে ১ সেপ্টেম্বর।

সে উপলক্ষে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

দলের সাথে বাংলাদেশ সফরে আসছেন না নিয়মিত অধিনায়ন কেন উইলিয়ামসন। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন উইকেটকিপার টম ল্যাথাম।

জানা গেছে, নিউজিল্যান্ড একসঙ্গে দুটি স্কোয়াড ঘোষণা করেছে। বাংলাদেশ এবং পাকিস্তান সিরিজের জন্য একটি স্কোয়াড এবং  ভারত সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আরেকটি স্কোয়াড।

অদ্ভূত বিষয় হলো – বাংলাদেশ সিরিজে যারা খেলবে তাদের কেউ টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেই।

সিরিজ শুরুর আগে ২৯ আগস্ট সাভারের বিকেএসপিকে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ব্ল্যাকক্যাপরা। পাঁচটি টি-টোয়েন্টি হবে ১০ দিনে। অর্থাৎ প্রতিটি ম্যাচের আগে একদিন করে বিশ্রামের সুযোগ পাচ্ছে দুই দল।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড স্কোয়াড

টম ল্যাথাম (অধিনায়ক, উইকেট রক্ষক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেট রক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেজন, কোল ম্যাকননিক, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার এবং উইল ইয়াং।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ