রবিবার, ১২ জুন ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

বাকেরগঞ্জে একাধিক মাদক মামলার আসামি রিপন ১০২ পিস ইয়াবাসহ ডিবির হাতে গ্রেফতার

 

নজরুল ইসলাম আলীমঃ
বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের বিসমিল্লাহ বাজার সংলগ্ন পারশিবপুর গ্রামের আরাফাত হোসেন রিপন বেপারী (২৪) নামের এক যুবককে ১০২ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে বরিশাল ডিবি পুলিশ।গোপন সংবাদের মাধ্যমে ৩১ মে মঙ্গলবার রাত ১০ঃ০৫ মিনিটের সময় পারশিবপুর গ্রামের জনৈক শাহ আলম বেপারীর বাড়ির সামনে থেকে আটক করে বরিশাল ডিবি পুলিশের একটি টিম। রিপন পারশিবপুর গ্রামের লিটন হোসেন বেপারীর পুত্র। অভিযান পরিচালনা করেন, বরিশাল জেলা ডিবি পুলিশের এস.আই রাজীব দাস সনেট, এ.এস.আই মিজানুর রহমান, কনস্টেবল মিঠুন ও কনস্টেবল পারভেজ। বাকেরগঞ্জ
থানা সূত্রে জানা যায়, রিপন বেপারীর নামে বিভিন্ন থানায় একাধিক ইয়াবা মামলা রয়েছে। রিপন বেপারী ও তার পারিবারের সবাই মাদক ব্যবসায় সংশ্লিষ্ট বেশ কিছু দিন পূর্বে বরিশাল জেলা ডিবির বিশেষ অভিযানে তার ছোট ভাই ও তার নানীকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। সুত্রে রিপনের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার প্রস্তুতি চলছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ