রবিবার, ১২ জুন ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

বাকেরগঞ্জে নিয়ামতি ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বাদশা নিজামী ।।

নজরুল ইসলাম আলীম // বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কার্যক্রম বুকে লালন করে বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাদশা নিজামী রয়েছেন তুমুল জনপ্রিয়তার শীর্ষে।
তিনি একাধারে যেমন বিশিষ্ট শিল্পপতি তেমনি তার নির্বাচনী এলাকায় তিনি দানবীর হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন এই তরুণ উদীয়মান চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ বাদশা নিজামী। সারা দেশের ন্যায় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।আর এই আলোচনার কেন্দ্রবিন্দু হিসেবে বাদশা নিজামীর নাম রয়েছে সবার মুখে।বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের হেভিওয়েট সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমানে মোঃ বাদশা নিজামী এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বলে সূত্র জানায়।স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় সর্ব সাধারণ মানুষের নিকট আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে । সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।বাদশা নিজামী তার ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকে। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।সরজমিনে তার বিষয়ে খোঁজ নিলে জানাযায়,বাদশা নিজামী দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক আওয়ামী লীগ নেতারা বলে, আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে যদি তাকে দলীয় মনোনয়ন না দেওয়া হয় তাহলে এই ইউনিয়নের নৌকা মার্কার ভরাডুবি হওয়ার সম্ভাবনা বেশি ।বেশীরভাগ সময়েই এই জনবান্ধব নেতা নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে এবার ইউপি নির্বাচনে সব সময় কাছে পাবার জন্য এমন একজন যে বাদশা নিজামীকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।তিনি বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমি যদি মহান আল্লাহুর রহমতে নির্বাচিত হই ও আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১৪নং নিয়ামতি ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা করবো ইনশাআল্লাহ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ