শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

রাজধানীর রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থী

রাজধানীর রামপুরায় কলেজছাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগে রাইদা পরিবহনের ১৫টি বাস আটকে রেখেছে শিক্ষার্থীরা। ২৯ নভেম্বর, সোমবার দুপুর আড়াইটার দিকে রামপুরা পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মুগদা থেকে ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রী করোনার টিকা নিয়ে রাইদা পরিবহনের একটি বাসে করে বাসায় ফিরছিলেন। রামপুরা পুলিশ বক্সের সামনে নামতে চাইলে হেলপার তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি। এ খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা বিটিভি ভবনের সামনের রাস্তায় অবস্থান নেয় এবং রাইদা পরিবহনের ১৫টি বাস আটকে রাখে।

ওসি আরো বলেন, বাসটি এখনো চিহ্নিত করা যায়নি। তাই হেলপারকেও শনাক্ত করা যাচ্ছে না। তবে শনাক্তের চেষ্টা চলছে। আমরা মালিক পক্ষ ও শিক্ষার্থীদের থানায় ডেকেছি। বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। তবে সমাধান হওয়া আগ পর্যন্ত বাসগুলো আটক থাকবে।

এর আগে বেশি ভাড়া দিতে না চাইলে রাজধানীর আফতাবনগরে অবস্থিত ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রকে গলাধাক্কা দেয় রাইদা বাসের হেলপার। তখন রাইদা পরিবহনের ৫০টি বাস আটকে রেখে বিক্ষোভ করেছিলো শিক্ষার্থীরা।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ