শনিবার, ১১ জুন ২০২২, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

রাজধানীর রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থী

রাজধানীর রামপুরায় কলেজছাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগে রাইদা পরিবহনের ১৫টি বাস আটকে রেখেছে শিক্ষার্থীরা। ২৯ নভেম্বর, সোমবার দুপুর আড়াইটার দিকে রামপুরা পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মুগদা থেকে ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রী করোনার টিকা নিয়ে রাইদা পরিবহনের একটি বাসে করে বাসায় ফিরছিলেন। রামপুরা পুলিশ বক্সের সামনে নামতে চাইলে হেলপার তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি। এ খবর ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা বিটিভি ভবনের সামনের রাস্তায় অবস্থান নেয় এবং রাইদা পরিবহনের ১৫টি বাস আটকে রাখে।

ওসি আরো বলেন, বাসটি এখনো চিহ্নিত করা যায়নি। তাই হেলপারকেও শনাক্ত করা যাচ্ছে না। তবে শনাক্তের চেষ্টা চলছে। আমরা মালিক পক্ষ ও শিক্ষার্থীদের থানায় ডেকেছি। বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। তবে সমাধান হওয়া আগ পর্যন্ত বাসগুলো আটক থাকবে।

এর আগে বেশি ভাড়া দিতে না চাইলে রাজধানীর আফতাবনগরে অবস্থিত ইম্পেরিয়াল কলেজের এক ছাত্রকে গলাধাক্কা দেয় রাইদা বাসের হেলপার। তখন রাইদা পরিবহনের ৫০টি বাস আটকে রেখে বিক্ষোভ করেছিলো শিক্ষার্থীরা।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ