মঙ্গলবার, ২৩ অগাস্ট ২০২২, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম:
বরিশালের উজিরপুরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল।

বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দণ্ড স্থগিত করে দেওয়া মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ছে। দণ্ড স্থগিতের মেয়াদ বাড়ানোর এই মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়। খালেদা জিয়ার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ প্রস্তাব করেছিল।

গতকাল শনিবার রাতে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক সাংবাদিকদের এই তথ্য জানান।

মন্ত্রী গণমাধ্যমকে বলেন, এ বিষয়ে আমরা আমাদের মতামত দিয়ে দিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদনের জন্য মতামতসহ প্রস্তাব আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছি। আমরা ওনার (খালেদা জিয়া) দণ্ড আরও ছয় মাস স্থগিতের জন্য মতামত দিয়েছি।

আগামী ২৪ সেপ্টেম্বর তার দণ্ড স্থগিতের মেয়াদ শেষ হচ্ছে। এই অবস্থায় খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য মুক্তি চেয়ে চলতি মাসের শুরুর দিকে তার ছোট ভাই শামীম এস্কান্দার স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেন। পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে মতামতের জন্য আবেদনটি আইন মন্ত্রণালয়ে পাঠানো হয়।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ