শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

বিদ্যুৎ অফিসের ভুলে দগ্ধ হয়ে তারে ঝুলছিল শ্রমিক

মাদারীপুরের ভুরঘাটা বাজারের আবুল হাসেম ফিলিং স্টেশনে নতুন গ্যাস স্টেশনে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে আবুল হাসান নামের এক শ্রমিক আহত হয়েছেন।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে কালকিনি উপজেলার শিমুল-পলাশ মার্কেটের সামনে ঘটে।

পল্লিবিদ্যুৎ অফিস ও স্থানীয় সূত্র জানায়, কালকিনির ভুরঘাটা বাজারের আবুল হাসেম ফিলিং স্টেশনের গ্যাস স্টেশনে বিদ্যুৎ সংযোগের জন্য পল্লিবিদ্যুৎ অফিস বরাবর আবেদন করা হয়। নতুন সংযোগ অনুমোদন হয়ে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে খুঁটি ও তার লাগানো শেষ হয়। পরে বিদ্যুৎ সংযোগের জন্য পল্লিবিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে অফিস থেকে জানানো হয় লাইন বন্ধ আছে, আপনারা কাজ করতে পারেন।

আবুল হাসানসহ আরও দুজন সংযোগের কাজ শেষ করে নামছিলেন। এসময় হঠাৎ তারে বিদ্যুৎ চলে এলে আবুল হাসান বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে তিনি অজ্ঞান হয়ে তারের সঙ্গে ঝুলতে থাকেন।

স্থানীয়রা পল্লিবিদ্যুৎ ও ফায়ার সার্ভিস অফিসে ফোন করে বিদ্যুৎ বন্ধ করান। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস দগ্ধ অবস্থায় আবুল হাসান উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

দগ্ধ আবুল হাসান মাগুরা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

এ ব্যাপারে ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিক মকবুল মিয়া বলেন, ‘আমার লাইনম্যান পল্লিবিদ্যুৎ অফিসে যোগাযোগ করে লাইন বন্ধ করে কাজ করছিল। কিন্তু তারা না বলে কেন বিদ্যুৎ চালু করলো আমি জানি না।’

এ ব্যাপারে কালকিনি পল্লিবিদ্যুৎ অফিসের ডিজিএম আ. মাজেদ বলেন, আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ