শুক্রবার, ১০ জুন ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

বিধিনিষেধেও পোশাক কারখানা খোলা রাখায় জরিমানা

কঠোর বিধিনিষেধেও চালু রাখার দায়ে সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানা মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে কারখানা বন্ধ রাখতে নির্দেশনা দেয়া হয়।

বুধবার (২৮ জুলাই) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে বুড়িরবাজার এলাকার টেক্সট্রিম ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক কারখানায় এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আশুলিয়া সার্কেলের সহকারি কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেন। তিনি জানান, কঠোর বিধিনিষেধ অমান্য করে ট্রেক্সট্রিম পোশাক কারখানা কর্তৃপক্ষ কারখানা চালু রেখে শ্রমিকদের দিয়ে কাজ করাচ্ছিলেন। খবর পেয়ে ওই কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কারখানা কর্তৃপক্ষকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিনসহ থানা পুলিশের একটি ফোর্স উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ