বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

বিধিনিষেধেও পোশাক কারখানা খোলা রাখায় জরিমানা

কঠোর বিধিনিষেধেও চালু রাখার দায়ে সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানা মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে কারখানা বন্ধ রাখতে নির্দেশনা দেয়া হয়।

বুধবার (২৮ জুলাই) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে বুড়িরবাজার এলাকার টেক্সট্রিম ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক কারখানায় এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আশুলিয়া সার্কেলের সহকারি কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেন। তিনি জানান, কঠোর বিধিনিষেধ অমান্য করে ট্রেক্সট্রিম পোশাক কারখানা কর্তৃপক্ষ কারখানা চালু রেখে শ্রমিকদের দিয়ে কাজ করাচ্ছিলেন। খবর পেয়ে ওই কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কারখানা কর্তৃপক্ষকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিনসহ থানা পুলিশের একটি ফোর্স উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ