শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

বিয়ের চাপ দেওয়ায় ধর্ষণের পর প্রেমিকাকে হত্যা

একই ইটভাটায় কাজ করতেন জয়নব বেগম (৪১) ও মিঠুন আলী (২৮)। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিন মাসের সম্পর্কে বিয়ের চাপ দেওয়ায় জয়নবকে রাজশাহী নগরীর লক্ষ্মীপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান মিঠুন। এ ঘটনায় অভিযুক্ত মিঠুনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।

তিনি বলেন, বিয়ের জন্য চাপ দেওয়ায় জয়নবকে হত্যার পরিকল্পনা করেন মিঠুন। পরিকল্পনা অনুযায়ী গত ১৭ এপ্রিল মিজান ও জুলেখা নাম ব্যবহার করে স্বামী-স্ত্রীর ভুয়া পরিচয় ও ঠিকানা দিয়ে রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার হোটেল ড্রিম হ্যাভেনের ৪০৩ নম্বর কক্ষে ওঠেন তারা। হোটেলে উঠে প্রথমে ধর্ষণের পর জয়নবকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার পর পালিয়ে যান মিঠুন।

আরএমপি কমিশনার আরও বলেন, এ ঘটনা নিহতের ভাই রাজপাড়া থানায় একটি হত্যা মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে সোমবার (১৮ এপ্রিল) রাতে নাটোরের আগদিঘা গ্রাম থেকে পুলিশ অভিযুক্ত মিঠুনকে গ্রেফতার করে। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি জয়নবকে হত্যার কথা স্বীকার করেন।

আইনি প্রক্রিয়ার বিষয়ে কমিশনার বলেন, গ্রেফতারের পর আইনি প্রক্রিয়া শেষে আজ দুপুরে মিঠুন আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় মিঠুনই একমাত্র আসামি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ