সোমবার, ২০ জুন ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
বন্যায় তলিয়ে গেছে গ্রাম, জানাজা বা দাফনেরও স্থান নেই ভারতে পাচারের সময় ১০টি সোনার বারসহ কারবারি আটক চরফ্যাশনে প্রবাসীর পরিবারের উপর হামলায় আহত-৮ ঘর থেকে উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগ গলচিপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু! রাত আটটার পর সারা দেশে দোকান, শপিংমল, , কাঁচা বাজার খোলা না রাখার নির্দেশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুরে প্রেস ব্রিফিং অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার কবলে পুরো সিলেটবাসী। ৯ ঘন্টা পর আদমজী ইপিজেডের আগুন নিয়ন্ত্রণে পাঁচ গ্রামের এক মাত্র ভরষা, সংস্কারের অভাবে জনজীবন বিপর্যয় ! সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন সময়ের দাবি;ঝালকাঠিতে মানববন্ধনে নেতৃবৃন্দ

ভারতে পাচারের সময় ১০টি সোনার বারসহ কারবারি আটক

যশোরের বেনাপোল দিয়ে ভারতে পাচারের সময় ১০টি সোনারবার সহ মনিরুজজামান (৪০) নামে এক কারবারিকে আটক করেছে বিজিবি।

রবিবার (১৯ জুন) সকালে নাভারন এলাকা থেকে তাকে আটক করা হয়। স্বর্ণ গুলো বেনাপোল দিয়ে ভারতে পাচার করবে বলে বিজিবির কাছে স্বীকার করেন। সে বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের শের আলীর ছেলে।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী জানান, গোপন সংবাদে জানতে পারি এক স্বর্ণ পাচারকারী ঢাকা থেকে ১০ সোনারবার নিয়ে ভারতে পাচারের উদ্দেশে গাড়িতে করে বেনাপোলের দিকে আসছে।

তিনি আরও বলেন, এমন সংবাদের ভিত্তিতে নাভারন বাজারে গাড়িটি থামিয়ে মনিরুজজামানকে তল্লাশি করে ১০টি সোনারবারসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ