সোমবার, ১০ অক্টোবর ২০২২, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে যাওয়ার সময় ২৪ রোহিঙ্গাকে আটক

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে যাওয়ার সময় ২৪ রোহিঙ্গাকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী। আটককৃতদের মধ্যে ১৪শিশু, ৫ পুরুষ ও ৫জন নারী রোহিঙ্গা নাগরিক রয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ভাসানচর থেকে ১০কিলোমিটার উত্তর দক্ষিণের একটি জঙ্গল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, ভাসানচর আশ্রয়ণের ২৮নং ক্লাস্টারের এহেসান উল্যা (২২), কিসমতারা (২১), সুমাইয়া (৫), আকিফা আক্তার (৩), মোহাম্মদ রাশেদ উল্যা (১০মাস), ৮নং ক্লাস্টারের সেনোয়ারা (২৫), রিয়া মনি (৪), সিপা মনি (২), ৫০নং ক্লাস্টারের নুরুল আজিম (২৩), সৈকত আরা (১৮), নুরুল হাকিম (১০), ২৩নং ক্লাস্টারের ইব্রাহিম (৩১), জামালিদা (২৬), আব্দুল কাদের (৮), নূর কাইদা (৫), ফাতেমা (১০ মাস), আলম রিজা (৭), ৬০নং ক্লাস্টারের আলী (১৯), ২৪নং ক্লাস্টারের সেফায়েত উল্যা (২৮), হাসিনা (২৬), সুমাইয়া (৫), নয়ন (১২) ও জান্নাতুল ফেরদৌস (৮)সহ ২৪জন।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে দালাল চক্রের মাধ্যমে বোটযোগে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে আশ্রয়ণের বিভিন্ন ক্লাস্টার থেকে ১০কিলোমিটার উত্তর দক্ষিণের একটি জঙ্গলে গিয়ে অবস্থান করে ২৪জন রোহিঙ্গা নারী, পুরুষ ও শিশু। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে ওই জঙ্গলে অভিযান চালিয়ে তাদের আটক এপিবিএন সিভিল টিম ও কোস্টগার্ড। পরে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সবাইকে পুলিশের মাধ্যমে ভাসানচর সিআইসি অফিসে হস্তান্তর করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ