সোমবার, ১৩ জুন ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম:
চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী

ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।।

বিশেষ প্রতিনিধি ভোলা থেকে ।। হযরত মুহাম্মদ (সঃ) ও মা আয়েশা ( রাঃ) এর শানে কুরুচিপূর্ণ মন্তব্য করায় নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের সর্বোচ্চ শাস্তির দাবীতে চরফ্যাশন উপজেলা ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে সকাল ১০ টার সময় চরফ্যাশন পৌর খাসমহল জামে মসজিদের সামনে থেকে চরফ্যাশন বাজারের মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন চরফ্যাশন ওলামা ও আইম্যা ঐক্য পরিষদ ও মুসল্লীরা।বিভিন্ন এলাকা তেকে আশা গ্রাম-গঞ্জে শান্তি পূর্ণ ভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়। চরফ্যাশন পৌর খাসমহল মসজিদের সামনে দিয়ে চরফ্যাশন বাজার সহ সদর রোড সরক থেকে শুরু করে কলেজ রোডে মুসল্লীরা একই দাবীতে বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চরফ্যাশন পৌর কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ শেষ করেন। ওই সময় বক্তৃতা রাখেন, ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা সালাউদ্দিন সাহেব , সাধারণ সম্পাদক মাওলানা আবু তাহের, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাসুম বিন আবুল ফাতাহ, ঐসময় আরও বক্তব্য রাখেন মাওলানা আব্দুল খালেক,মাওলানা রফিক, মাওলানা আবু তাহের, মাওলানা আনাস সাহেব , দোয়া ও মোনাজাত করেন মাওলানা আব্দুল মালেক । প্রতিবাদ সমাবেশে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করে অতি বিলম্বে বাংলাদেশ সরকারের কাছে দাবি জানানো হয়, জাতীয় মহান সংসদে এর প্রতিবাদে নিন্দা প্রস্তাব জানিয়ে ভারতের দূতাবাস কে তলব করার। আর যেনো কোন কুলাঙ্গার মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে এ ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করার সাহস না করে সে ধরনের কঠোর আইন প্রয়োগ করতে দেশ ও বহিঃবিশ্বের নেতাদের প্রতি অনুরোধ জানিয়েছেন প্রতিবাদকারী ও মুসল্লীরা। ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যােগে এ বিক্ষোভ সমাবেশে মুসল্লীরা অংশগ্রহণ করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ