শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

মসজিদে আফগান সরকারের মিডিয়া প্রধানকে গুলি করে হত্যা করল তালেবান

আফগান সরকারের গণমাধ্যম প্রধান দাওয়া খান মেনাপালকে গুলি করে হত্যা করেছে তালেবান। রাজধানী কাবুলের দারুল আমান এলাকার একটি মসজিদে শুক্রবার তাকে গুলি করে হত্যা করা হয় বলে দেশটির সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বরাত দিয়ে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মীরওয়াইস স্তানিকজাই হত্যার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন দুর্ভাগ্যজনকভাবে আবার এক কাপুরুষোচিত সন্ত্রাস হামলায় এক দেশপ্রেমিক আফগান প্রাণ দিলেন।

এদিকে তালেবান এই হত্যাকাণ্ডের দায়িত্ব স্বীকার করেছে। এ ব্যাপারে তালেবানের মুখপাত্র জাহিবুল্লাহ মুজাহিদ গণমাধ্যমের কাছে পাঠানো বার্তায় জানিয়েছেন, মেনাপালকে মুজাহিদিনরা বিশেষ অভিযানে হত্যা করেছে।

কয়েকদিন আগেই তালেবানের ঘাঁটিতে বিমান হামলার জবাবে দেশটির প্রথমসারির প্রশাসনিক কর্মকর্তাদের হত্যা করা হবে বলে হুমকি দিয়েছিল তালেবান। সেই হুমকির পর স্থানীয় সময় মঙ্গলবার মধ্যরাতে রাজধানী কাবুলের শেরপুর এলাকায় দেশটির প্রতিরক্ষামন্ত্রী ও কয়েকজন সংসদ সদস্যের বাড়িতে একযোগে চালানো হামলা চালিয়েছিল সংগঠনটি।

আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার শুরু হওয়ার পর থেকেই আফগানিস্তানে তীব্র লড়াই শুরু করেছে তালেবান। দেশটির ৪১৯টি জেলার মধ্যে ২২৩টিই তালেবানের দখলে বলে জানা গেছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ