মঙ্গলবার, ২৩ অগাস্ট ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বরিশালের উজিরপুরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল।

মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ কারবারি গ্রেফতার

চলমান মাদকবিরোধী অভিযানে আমতলী থানা পুলিশ গোলাম মোস্তফা (৪২) নামে এক মাদক কারবারিকে ১৬ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। রবিবার (১৪ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আমতলী থানা সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার পরে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই শুভবাড়ৈর নেতৃত্বে আমতলী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডস্থ ঢাকা-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম পার্শ্বে মেসার্স জহির ট্রেডার্স-এর সামনে ফাঁকা জায়গায় থেকে মাদকদ্রব্য (ইয়াবা) ক্রয়-বিক্রয়ের সময় মো. গোলাম মোস্তফাকে গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশি করে ১৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত কারবারি আমতলী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের খোন্তাকাটা এলাকার বাসিন্ধা মৃত মৌলভী মুজাফফর হোসেনের পুত্র। সে ওই এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি।

গ্রেফতারকৃত কারবারির বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১) সারনী ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ দুপুরের পরে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। আদালতের বিচারক মো. সাকিব হোসেন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ