রবিবার, ১২ জুন ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ পালিত

 

নাবিলা ওয়ালিজা, মাদারীপুর:
মাদারীপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে বৃহস্পতিবার সকালে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। আজ সকাল ১০ টায় আদালত চত্বরে পয়রা মুক্তকরার মধ্যদিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানেগিয়ে শেষ হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চীফজুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.ওবাইদুর রহমান কালু খান, পৌর মেয়র মো.খালিদ হোসেন ইয়াদ, দিবসটি উৎযাপন কমিটির সভাপতি, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আব্দুল্লাহ আল মাসুদ, সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো ফয়সাল. আল মামুন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড.এমদাদুল হক খান, সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া হাওলাদার সহ অন্যান্য বিচারক ও বিভিন সরকারি অফিসের কর্মকর্তা বৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার এবং সহকারী জজ জেসমিন নাহার। মাদারীপুরে অসহায় বিচার প্রার্থী জনগণের মাঝে বিনা মূল্যে লিগাল এইড প্রতিষ্ঠায় অনবদ্য অবদানের জন্য জেলা বিচার বিভাগের পক্ষ থেকে মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক এ্যাডভোকেট ফজলুলহক কে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ