রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ ছুটিতে এসে সড়কে ঝরল সেনা সদস্যের প্রাণ সাংবাদিকের হারানো মোবাইল উদ্ধার করলেন উজিরপুর মডেল থানা পুলিশ অপহরণের সাত দিনের মাথায় নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার ঈশ্বরদী শহরে এক সঙ্গে শতাধিক গ্যাসের মিনি সিলিন্ডার বিস্ফোরণ

মাদারীপুরে র‌্যাব-৮এর অভিযানে অপহরণকারী চক্রের ০৬ সদস্যকে গ্রেফতার

অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই র‌্যাব-৮ মাদারীপুর এর একট দল মাদারীপুর জেলার শিবচর হতে ভিকটিম ও অপহরণকারী চক্রের ০৬ সদস্যকে গ্রেফতার করেছে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে ১৬ মার্চ রাত্রে মাদারীপুরের শিবচর কাঠালবাড়ি ইউনিয়নের হাজী ওমর আলী বেপারী কান্দি এলাকায় চায়না প্রজেক্ট সংলগ্ন মো. শাহজালাল(৪০) এর বসত বাড়িতে অভিযান পরিচালনা করে অপহরনকৃত মো. সোহেল মল্লিক(৩৯), পিতাঃ মৃত হোসেন মল্লিক, সাং-কুড়ালিয়া(০২ নং ওয়ার্ড), থানাঃ উজিরপুর, জেলাঃ বরিশাল‘কে উদ্ধার করেন।

একই স্থান থেকে আন্তঃ জেলা বিভিন্ন অপরাধ চক্রের সদস্য ও অপহরনকারী ১। মোঃ রাসেল মিয়া(৩২), ২। মোঃ হোসেন(৩২),, ৩। মোঃ রুবেল সরদার(৩৩), ৪। মোঃ হালিম(৪০),৫। মোঃ অপু সরোয়ার(৩৬) এবং ০৬। মোঃ শাহ জালাল(৪০), ‘কে আটক করে।
এ সময় তারা ০৭টি মোবাইল, ০৯টি সীমকার্ড এবং নগদ ৪,২৫০/-টাকা জব্দ করে।

জানা যায়, গত ১৫ মার্চ সোহেল মল্লিক ও তার সাথে থাকা আসামী মোঃ রুবেল সরদার ঢাকা হতে বরিশালে উদ্দেশ্যে রওনা দিয়ে রাত ০৯ টায় মাদারীপুর জেলার শিবচর থানাধীন ইলিয়াছ আহম্মেদ চৌধুরী লঞ্চঘাটে পৌছালে মোঃ রুবেল সরদার এর পুর্ব পরিকল্পিত অন্যান্য আসামীগণ পরপস্পর যোগসাজসে একটি ব্যাটারী চালিত ইজি বাইকে ভিকটিম মোঃ সোহেল মল্লিক‘কে আসামী মোঃ শাহজালাল(৪০) এর বসত বাড়িতে নিয়ে যায়। আসামীরা পরপস্পর ভিকটিমকে এলোপাতাড়ি ভাবে মারধরসহ মারতত্মকভাবে জখম করে এবং সোহেল মল্লিকের পরিবারের নিকট হইতে ১০,০০,০০০/-(দশ লক্ষ) টাকা দাবি করে অন্যথায় তাহাকে খুন করার হুমকি প্রদান করে। এমতাবস্থায় সোহেল তার মামাতো ভাইয়ের মাধ্যমে কৌশলে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এর কোম্পানী কমান্ডারকে বিষয়তি অবগত করিলে তৎক্ষনাৎ আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভিকটিমের অবস্থান সনাক্ত করে অপারেশন পরিচলানা করে অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই ভিকটিমকে অপরাধী চক্রের ০৬ সদস্যসহ হাতে নাতে গ্রেফতার করে। উদ্ধারকৃত মোঃ সোহেল মল্লিক নিজেই বাদি হয়ে আটকৃত অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। উক্ত মামলার পলাতক আসামী ১। মোঃ শকিকুল ইসলাম(৩৯), পিতাঃ নিজাম উদ্দিন খান, টিহাটি, কোটালীপাড়া, গোপালগঞ্জ ও ২। মোঃ সেলিম(৫০), থানা ও জেলাঃ অজ্ঞাত‘কে গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ